বিজিসি ট্রাস্ট এবং আইআইইউসির জয়লাভ

0
68

দখিনা আন্তঃবিশ্ববিদ্যালয় টি-টোয়েন্টি ক্রিকেট টুর্নামেন্ট – বিজিসি ট্রাস্ট এবং আইআইইউসির জয়লাভ

চট্টগ্রাম বিভাগীয় ক্রীড়া সংস্থা আয়োজিত দখিনা আন্তঃবিশ্ববিদ্যালয় টি-টোয়েন্টি ক্রিকেট টুর্নামেন্টের গতকালের ম্যাচে জয় পেয়েছে বিজিসি ট্রাস্ট বিশ্ববিদ্যালয় এবং ইন্টারন্যাশনাল ইসলামী বিশ্ববিদ্যালয় চট্টগ্রাম। সাগরিকাস্থ মহিলা কমপ্লেক্স মাঠে অনুষ্ঠিত দিনের প্রথম ম্যাচে বিজিসি ট্রাস্ট বিশ্ববিদ্যালয় ১৩ রানে হারিেয়ছে চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়কে। টসে জিতে ব্যাট করতে নামা বিজিসি ট্রাস্ট বিশ্ববিদ্যালয় নির্ধারিত ২০ ওভারে ৭ উইকেটে ১২৪ রান সংগ্রহ করে। দলের পক্ষে সাদ্দাম করেন ৩২ রান। চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের পক্ষে ২টি উইকেট নেন সজল। জবাবে ব্যাট করতে নেমে ৭ উইকেটে ১১১ রান করে চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়। দলের পক্ষে খাইরুল ২৭, জুয়েল ২৭ এবং ইকবাল করে ২০ রান। বিজিসি ট্রাস্ট বিশ্ববিদ্যালয়ের পক্ষে ৩টি করে উইকেট নেন জায়েদ এবং আরমান। বিজয়ী দলের আরমান ম্যাচ সেরা নির্বাচিত হন। তার হাতে পুরস্কার তুলে দেন বিজিসি ট্রাস্ট বিশ্ববিদ্যালয়ের উপাচার্য প্রফেসর ড. সরজ কান্তি সিং হাজারী।

দিনের দ্বিতীয় ম্যাচে চট্টগ্রাম ইন্ডিপেন্ডেন্ট বিশ্ববিদ্যালয়কে সহজে ৭ উইকেটে হারিয়েছে ইন্টারন্যাশনাল ইসলামী বিশ্ববিদ্যালয় চট্টগ্রাম। প্রথমে ব্যাট করতে নেমে ১৪.২ ওভারে মাত্র ৩৯ রান করে অল আউট হয়ে যায় চট্টগ্রাম ইন্ডিপেন্ডেন্ট বিশ্ববিদ্যালয়। ইন্টারন্যাশনাল ইসলামী বিশ্ববিদ্যালয় চট্টগ্রামের পক্ষে তকি ৫টি এবং মিরাজ নেন ৩টি উইকেট। জবাবে ব্যাট করতে নেমে মাত্র ৫.৫ ওভারে ৩ উইকেট হারিয়ে জয়ের লক্ষ্যে পৌঁছে যায় ইন্টারন্যাশনাল ইসলামী বিশ্ববিদ্যালয় চট্টগ্রাম। বিজয়ী দলের তকি উদ্দিন ম্যাচ সেরা নির্বাচিত হন। তার হাতে পুরস্কার তুলে দেন স্পন্সর প্রতিষ্ঠান লিবাস এর প্রধান নির্বাহী মনসুর আলম।

আজ কোন খেলা নেই। আগামীকাল দুটি খেলা অনুষ্ঠিত হবে। সকাল ৯:৩০টায় প্রথম ম্যাচে মুখোমুখি হবে প্রিমিয়ার বিশ্ববিদ্যালয় বনাম পোর্ট সিটি বিশ্ববিদ্যালয়। দুপুরে দ্বিতীয় ম্যাচে খেলবে সাদার্ন বিশ্ববিদ্যালয় এবং ইস্ট ডেলটা বিশ্ববিদ্যালয়।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here