নবম মজুরি বোর্ডের রোয়েদাদের চূড়ান্ত সিদ্ধান্ত নেবে মন্ত্রিসভা : ওবায়দুল কাদের

0
170

সংবাদপত্র ও বার্তা সংস্থার কর্মীদের জন্য গঠিত নবম মজুরি বোর্ডের রোয়েদাদ বিষয়ে মন্ত্রীসভা চূড়ান্ত সিদ্ধান্ত নেবে বলে জানিয়েছেন সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী এবং আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের।

আজ বৃহষ্পতিবার সচিবালয়ে তথ্য মন্ত্রণালয়ের সভাকক্ষে নবম সংবাদপত্র মজুরি বোর্ড ২০১৮’র রোয়েদাদ চূড়ান্ত করতে গঠিত মন্ত্রিসভা কমিটির বৈঠক শেষে তিনি এ কথা জানান।

এর আগে মন্ত্রীসভা কমিটির আহ্বায়ক ওবায়দুল কাদেরের সভাপতিত্বে অনুষ্ঠিত বৈঠকে কমিটির সদস্য তথ্য মন্ত্রী ড. হাছান মাহমুদ, কৃষিমন্ত্রী ড. আবদুর রাজ্জাক, শিল্পমন্ত্রী নুরুল মজিদ মাহমুদ হুমায়ুন, তথ্য প্রতিন্ত্রী ডা. মুরাদ হাসান ও সংস্কৃতি প্রতিমন্ত্রী কে এম খালিদ উপস্থিত ছিলেন।

ওবায়দুল কাদের বলেন, ‘মন্ত্রী সভা কমিটি সব স্টকহোল্ডারের সঙ্গে কথা বলে প্রতিবেদন চূড়ান্ত করেছে। এখন এটি কেভিনেট ডিভিশনে পাঠিয়ে দেওয়া হবে। প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বাধীন মন্ত্রীসভা চূড়ান্ত অনুমোদন দিলেই নবম মজুরী বোর্ডের রোয়েদাদ গেজেট প্রকাশ করা হবে।’

সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে তথ্যমন্ত্রী হাছান মাহমুদ জানান, গণমাধ্যম কর্মী আইন সংসদে পাশ হলে ইলেকট্রনিক মিডিয়ার কর্মীদেরকে ওয়েজবোর্ডের আওতায় আনা সম্ভব হবে। তবে নবম মজুরি শুধু সংবাদ পত্র ও বার্তা সংস্থার জন্য।

বিএম/এমআর

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here