কক্সবাজারে বাসের ধাক্কায় প্রাইভেটকারের ৩ যাত্রী নিহত

0
752

বুধবার (১ জানুয়ারি) রাত সাড়ে দশটার দিকে কক্সবাজারের রামু উপজেলার জোয়ারিয়ানালা গ্রামীণ ব্যাংকের উত্তর পাশে চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন, চট্টগ্রাম শহরের আতুরারদীঘি এলাকার জানে আলম (৩৫), হালিশহর এলাকার মাসুদ কিবরিয়া (৪০) ও চট্টগ্রাম পশ্চিম নাসিরাবাদ এলাকার জামাল উদ্দিন (৩৫)।

রামু থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. আবুল খায়ের বিষয়টি নিশ্চিত করে জানান, কক্সবাজার থেকে ঢাকামুখী একটি যাত্রীবাহী শ্যামলী পরিবহন চট্টগ্রাম থেকে কক্সবাজারমুখী একটি প্রাইভেটকারের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। এসময় ঘটনাস্থলে দুইজন প্রাণ হারিয়েছে। এসময় আরও একজনকে প্রথমে রামু হাসপাতাল পরে কক্সবাজার হাসপাতালে নিয়ে গেলে সেখানে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। শ্যামলী পরিবহনের চালক পলাতক রয়েছে। বাসটি জব্দ করা হয়েছে।
কক্সবাজার সদর জেলা হাসপাতালের পুলিশ বক্সে কর্তব্যরত পুলিশ কনস্টেবল নুর উদ্দিন জানিয়েছেন, রামু সড়ক দুর্ঘটনায় আহতাবস্থায় চট্টগ্রাম শহরের পশ্চিম নাসিরাবাদ এলাকার মুকবুল আহমদের ছেলে জামাল উদ্দিনকে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন। তার মরদেহ এখন হাসপাতালের মর্গে রয়েছে।

কক্সবাজার ফায়ার সার্ভিসের উপ-পরিচালক আব্দুল মালেক জানিয়েছেন, খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছে ফায়ার সার্ভিসের সদস্যরা উদ্ধার কাজে অংশ নেয়। এসময় প্রাইভেটকারের ছাদ কেটে ভেতর থেকে দুইজনের মরদেহ উদ্ধার করা হয়েছে।